পল্লী চিকিৎসক কোর্স বই pdf Download

পল্লী চিকিৎসক কোর্স বই pdf Download
Written by IQRA Bari

পল্লী চিকিৎসক কোর্স বই pdf : পল্লী গ্রামে অসুস্থ হলে পল্লী ডাক্তার বা পল্লী চিকিৎসকের পরামর্শ ও চিকিৎসার মধ্যদিয়েই রোগীরা অসুস্থতা থেকে মুক্তি পায়। একজন দক্ষ পল্পী ডাক্তার হাজার হাজার মানুষের সেবাদাতা। কিন্তু একজন পল্লী চিকিৎসক এক দিনেই গড়ে উঠে না।

পল্লী চিকিৎসক মানে এইনা যে, পড়াশোনা না করেই ডাক্তার হয়ে যায়। তাদেরকেও ডাক্তারি বিষয়ে বিভিন্ন পড়াশোনা ও বড়দের থেকে দিক-নির্দেশনা নিতে হয়। পল্লী চিকিৎসকরা মূলত ছোট ছোট রোগ বা বড় রোগের সাময়িক চিকিৎসা প্রদান করে।

তবে তাদেরকেও ডাক্তারি করতে যেতে অনেক বিষয়ে জানতে হয় এবং কোর্স করতে হয়। আজ আমি আপনাদেরকে চমৎকার একটি পল্লী চিকিৎসক বইয়ের সন্ধান দেবো, যেই বইটি থেকে আপনারা পল্লী চিকিৎসা পদ্ধতির দিক-নির্দেশনা পাবেন।

পল্লী চিকিৎসক কোর্স বই pdf পরিচিতি

গ্রন্থের নামঃ পল্লী চিকিৎসক বই
পরিবেশনায়ঃ BD Apps Station
গ্রন্থের ভাষাঃ বাংলা
বই ক্যাটাগরিঃ স্কিল ডেভেলপমেন্ট
ফরম্যাটঃ APK
ডাউনলোডঃ প্রায় ৪.৪ মেগাবাইট ( 4.4 MB) (গুগল ড্রাইভ)

আপনি যদি পল্লী চিকিৎসক হতে চান অথবা পল্লী চিকিৎসা পদ্ধতি সম্পর্কে জানতে চান তবে এই পিডিএফ বইটি আপনাকে চমৎকার গাইড প্রদর্শন করবে বলে মনে করি। বইটি মূলত একটি এন্ড্রোয়েড অ্যাপের মাধ্যমে পরিবেশন করা হয়েছে। নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।

► ► ডাউনলোডঃ পল্লী চিকিৎসক কোর্স বই pdf 

প্রিয় পাঠক, বাংলাদেশে বিভিন্ন জায়গায় সরকারি -বেসরকারি ভাবে পল্লী চিকিৎসার প্রশিক্ষণ দেওয়া হয়। আবার সরকারি পল্লী চিকিৎসক কোর্সও রয়েছে। আপনারা যারা পল্লী চিকিৎসক হতে চান, তারা অবশ্যই দেশের যে কোনো পল্লী চিকিৎসক প্রশিক্ষণ কেন্দ্র থেকে প্রশিক্ষণ দিয়ে নেবেন।

আর পল্লী চিকিৎসক বই pdf টি থেকে আপনারা পল্লী চিকিৎসা সম্পর্কে বিভিন্ন বিষয় জানতে পারবেন বলে মনে করি। আশাকরি বইটি আপনাদের উপকারে আসবে ইনশাআল্লাহ। আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ।

আরো PDF বই ডাউনলোড করুন

► ডাউনলোডঃ আধুনিক এ্যালোপ্যাথিক চিকিৎসা বই pdf
► ডাউনলোডঃ অব্যর্থ হোমিওপ্যাথিক চিকিৎসা বই PDF
► ডাউনলোডঃ কবিরাজি বই pdf

Leave a Comment

error: Content is protected !!