গার্মেন্টস কোয়ালিটি বই pdf download

গার্মেন্টস কোয়ালিটি বই pdf download
Written by IQRA Bari

বিশ্ব বাজারে বাংলাদেশের গার্মেন্টস শিল্পের বহু সুনাম রয়েছে। এটি শুধুমাত্র একটি শিল্পই নয়, এদেশের লক্ষ লক্ষ মানুষের কর্মসংস্থানের উৎসও বটে। গার্মেন্টস শ্রমিকদেরকে দক্ষ করে তোলার লক্ষ্যে বিভিন্ন প্রতিষ্ঠান বিভিন্ন উপায়ে কাজ করছে। তারমধ্যে ঢাকা আহছানিয়া মিশনের গার্মেন্টস কোয়ালিটি বই pdf টিও দক্ষ শ্রমিক গড়ার লক্ষ্যে পরিবেশিত।

আমাদের দেশের দারিদ্র্য তরুণ -তরুণীদের বড় একটি গার্মেন্টস শিল্পের সাথে সম্পৃক্ত। তাদের মেধা ও পরিশ্রমের জন্যই এই শিল্পটি বিশ্ব বাজারে প্রবেশের সুযোগ পেয়েছে। বাংলাদেশের জিডিপির বড় একটি অংশ রেমিট্যান্স আকারে যুক্ত হয় গার্মেন্টস শিল্প থেকে।

তাই এই শিল্পটিকে আরো এগিয়ে নিতে সরকারি -বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান দক্ষ শ্রমিক গড়তে বিভিন্ন প্রদক্ষেপ গ্রহণ করেছে। আজ আমি আপনাকে এমন একটি পিডিএফ বইয়ের সন্ধান দেবো, যেই বইটি থেকে নিজের গার্মেন্টস স্কিলকে আরো সমৃদ্ধ করতে পারবেন।

গার্মেন্টস কোয়ালিটি বই pdf পরিচিতি

গ্রন্থের নামঃ গার্মেন্টস মেশিন অপারেশন হ্যান্ডবুক
পরিবেশনায়ঃ ঢাকা আহছানিয়া মিশন
গ্রন্থের ভাষাঃ বাংলা
বই ক্যাটাগরিঃ স্কিল ডেভেলপমেন্ট
ফরম্যাটঃ ই-বুক / পিডিএফ বুক
ডাউনলোডঃ প্রায় ৩ মেগাবাইট (3MB) (গুগল ড্রাইভ)

আপনি যদি একজন গার্মেন্টস করমী হয়ে থাকেন এবং নিজের গার্মেন্টস স্কিলকে অনেক বেশি সমৃদ্ধ করতে চান তবে ’গার্মেন্টস মেশিন অপারেশন হ্যান্ডবুক’ টি আপনার জন্য খুবই উপযুক্ত একটি বই। এই বইটি পড়ে আপনার স্কিলকে অনেক উচ্চ লেভেলে নিয়ে যেতে পারবেন।

► ► ডাউনলোডঃ গার্মেন্টস কোয়ালিটি বই pdf

প্রিয় পাঠাক, আশাকরি গার্মেন্টস সম্পর্কে বিভিন্ন অজানা প্রশ্নের উত্তর এই বইটি থেকে আপনারা পেয়ে যাবেন এবং আপনার নিজস্ব দক্ষতা বাড়িয়ে নিতে এই বইটিকে আপনার সংগ্রহে রাখবেন। বইটি পড়ে আপনারা উপকৃত হোন এই কামনা নিরন্তর।

আরো PDF বই ডাউনলোড করুন

► ডাউনলোডঃ ডাবল স্ট্যান্ডার্ড pdf
► ডাউনলোডঃ বাইতুল্লাহর মুসাফির pdf
► ডাউনলোডঃ টাইম ম্যানেজমেন্ট উইথ ইসলাম pdf

Leave a Comment

error: Content is protected !!