লাভ ক্যান্ডি বই pdf Download (Love Candy PDF)

লাভ ক্যান্ডি বই pdf Download
Written by IQRA Bari

লাভ ক্যান্ডি বই pdf : ইসলামিক উপন্যাস বা ইসলামিক গল্পের বই গুলোর মধ্যে লাভ ক্যান্ডি খুবই চমৎকার একটি দিকনির্দেশনা মূলক বই। এই বইটির মূল স্লোগানই হলো “ একটি পারিবারিক প্রেসক্রিপশন”।

বিবাহিত দম্পতি এবং অবিবাহিত যুবক-যুবতী উভয়ের জন্যই বইটি আদর্শ হতে পারে। বইটির লাভ ক্যান্ডি গল্প গুলো এমন ভাবে সাজানো হয়েছে, যা পাঠকদের মন কাড়তে বাধ্য।

লাভ ক্যান্ডি বইয়ের উক্তি গুলোও বেশ চমৎকার ও সাবলীল ভাষায় উপস্থাপন করা হয়েছে। যা নতুন -পুরাতন সকল পাঠকেরা সহজেই বুঝতে পারবে। লাভ ক্যান্ডি বই পিডিএফ পড়লে নিশ্চই আপনি বইটির ছাপাকপি সংগ্রহের জন্য ব্যকুল হয়ে পড়বেন!

► ডাউনলোডঃ স্বামী স্ত্রীর অধিকার pdf
► ডাউনলোডঃ মনোবিজ্ঞান বই pdf
► ডাউনলোডঃ বাইবেল কুরআন ও বিজ্ঞান pdf 

লাভ ক্যান্ডি বই রিভিউ

লাভ ক্যান্ডি বইটি লিখেছেন জাফর বিপি স্যার। প্রাথমিক ভাবে বইটির প্রচ্ছদ ও বাইন্ডিং দেখেই একজন পাঠক বইটির প্রতি আকর্ষিত হবে। বইটির সূচীপত্রও বেশ গুছালো এবং সুন্দর।

লাভ ক্যান্ডি pdf বইটির মূল মেসেজ হলো – একজন স্বামী কী কারণে বিপথে যায়? একজন স্ত্রী ঠিক কী কারণে ফেলনা হয়? বইটিতে তার স্বরূপ উম্মোচন হয়েছে।

এবং এর যথাযথ প্রতিকারে ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও ক্লিনিক্যালি করণীয় বিষয়গুলো সাহিত্যের মোড়কে গল্পে গল্পে উঠে এসছে।

এতে বিবাহিত দম্পতির জন্য রয়েছে প্রেসক্রিপশন। আর অবিবাহিত যুবক-যুবতীর জন্য রয়েছে অমূল্য সাজেশন।

লাভ ক্যান্ডি বই pdf Download

বইয়ের নামঃ লাভ ক্যান্ডি (Love Candy)
লেখকঃ জাফর বিপি
বইয়ের পৃষ্ঠা সংখ্যাঃ
লাভ ক্যান্ডি বই দামঃ ৩৩০ টাকা।

ডাউনলোডঃ লাভ ক্যান্ডি বই pdf

বইটি অনলাইনে সুলভ পাওয়া যাচ্ছে। অনলাইনে পেতে আলিশান বাজার.কম, রকমারি.কম, বইবাজার.কম, নিয়ামাহ.কম ও ওয়াফিলাইফ.কম -এ যোগাযোগ করতে পারেন। তাছাড়া, আপনার নিকটস্থ লাইব্রেরীতেও পেতে পারেন।

► ডাউনলোডঃ মিম্বারের ধ্বনি pdf
► ডাউনলোডঃ কোথাও কেউ নেই pdf
► ডাউনলোডঃ দাওয়াতে তাবলীগ বই pdf

বইটি আমি আমার নব বধূকে বাসর রাতে উপহার দিয়েছিলাম। সে বইটি পেয়ে সত্যিই অনেক আনন্দিত হয় এবং নিয়মিত বইটি পড়তে চেষ্টা করে।

আমিও বইটির কিছু অংশ পড়ে ছিলাম। জাফর বিপি স্যার বেশ চমৎকার ভাবে বইয়ের গল্প গুলো সাজিয়েছেন। যা প্রশংসার অপেক্ষা রাখেনা। আপনিও বইটি পড়ুন এবং প্রিয়জনকে উপহার দিন।

লাভ ক্যান্ডি বই pdf Download করে পড়ার চেয়ে হার্ড কপি সংগ্রহ করে পড়লে তুলনামূলক ভাবে বেশি উপকৃত হবেন ইনশাআল্লাহ।

Leave a Comment

error: Content is protected !!