রিচ ড্যাড পুওর ড্যাড pdf Download

রিচ ড্যাড পুওর ড্যাড pdf download
Written by IQRA Bari

রিচ ড্যাড পুওর ড্যাড pdf : বিখ্যাত লেখক রবার্ট টি কিয়োসাকির Rich Dad Poor Dad বইটি বাংলাদেশ সহ বিশ্ব বাজারেও বেস্ট সেলার বইয়ের তালিকাভুক্ত। বইটির মূল স্লোগান হলো ‘ধনীরা তাদের সন্তারদের টাকা পয়সার ব্যাপারে কী শেখায়, যা গরিব আর মধ্যবিত্ত শ্রেণি শেখায় না!

বইটি মূলত ইংরেজি ভাষায় প্রকাশিত। তবে ইতোমধ্যেই বিভিন্ন ভাষায় বইটি অনুবাদ করা হয়েছে। বাংলা ভাষাতেও বইটির একাধিক অনুবাদ রয়েছে। সারা বিশ্বেই পাঠকদের কাছে বইটির জনপ্রিয়তা গগণচুম্বী।

রিচ ড্যাড পুওর ড্যাড বইটিকে মোটিভেশনাল বই হিসেবেই চিহ্নিত করা হয়। একজন পাঠক বইটি থেকে  জীবন চলার পথে অনুপ্রেরণা পাবে। কিভাবে জীবনকে পরিচালিত করলে সহজেই সফলতা অর্জন করা যায়, তার একটি দৃশ্যপট বইটিতে তুলে ধরা হয়েছে।

► ডাউনলোডঃ ডাবল স্ট্যান্ডার্ড pdf
► ডাউনলোডঃ কোথাও কেউ নেই pdf
► ডাউনলোডঃ টাইম ম্যানেজমেন্ট উইথ ইসলাম pdf

রিচ ড্যাড পুওর ড্যাড pdf পরিচিতি

গ্রন্থের নামঃ রিচ ড্যাড পুওর ড্যাড
লেখকঃ রবার্ট টি কিয়োসাকি
গ্রন্থের ভাষাঃ বাংলা
বই ক্যাটাগরিঃ মোটিভেশনাল
ফরম্যাটঃ ই-বুক
ডাউনলোড / মূল্যঃ ১৪ মেগাবাইট (14 MB) গুগল ড্রাইভ

রিচ ড্যাড পুওর ড্যাড বাংলা pdf টি পড়ে যে কোনো পাঠক অনুপ্রেরণা পাবে বলে মনে করি। বিশেষ করে যুবক শ্রেণির লোকদেরকে বইটি পড়া উচিত। বইটির ডাউনলোড সাইজ মাত্র ১৪ মেগাবাইট। নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।

► ► ডাউনলোডঃ রিচ ড্যাড পুওর ড্যাড pdf 

প্রিয় পাঠক, রবার্ট টি কিয়োসাকির রিচ ড্যাড পুওর ড্যাড বইটির পড়ে মূল আনন্দ পেতে বইটির হার্ডকভার সংগ্রহ করার জন্যে রিকোমেন্ট করি সবাইকেই। তাছাড়া, এমন একটি বই পাঠক হিসেবে আপনার কাছে সংগ্রহ থাকা জরুরিও মনে করি।

সবশেষে বইটি পড়ে আপনারা সবাই উপকৃত হন এই কামনা সবসময়। বই বিষয়ে আপনাদের যে কোনো পরামর্শ, মতামত বা প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্ট করুন। ধন্যবাদ

আরো pdf বই ডাউনলোড করুন

▶️ ডাউনলোডঃ বেহেশতী জেওর pdf
▶️ ডাউনলোডঃ তাফসীর ইবনে কাসীর pdf 
▶️ ডাউনলোডঃ নামের অর্থ বই pdf

Leave a Comment

error: Content is protected !!