মহানবীর জীবনী pdf | বিশ্ব নবীর জীবনী pdf Download

মহানবীর জীবনী pdf | বিশ্ব নবীর জীবনী pdf Download
Written by IQRA Bari

মহানবীর জীবনী pdf – বিশ্ব নবীর জীবনী pdf | বই পড়তে কার ভালো না লাগে? তবে সেই বই যদি পৃথিবীর সর্বশ্রেষ্ঠ মানুষটিকে নিয়ে লেখা! আচ্ছা বলুন তো, আপনার প্রাণপ্রিয় মানুষটিকে নিয়ে যদি কোন বই থাকে, তবে আপনি কি সেই বই পড়বেন না! আমি জানি, আপনি ইতোমধ্যেই বইটি পড়ার জন্য ব্যাকুল হয়ে আছেন! চলুন জেনে নিই সেই বই সম্পর্কে।

আজ থেকে প্রায় সাড়ে চৌদ্দশত বছর আগে আমাদের প্রিয়নবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর আবির্ভাব হয়েছিল এই ধরণীতে। মানুষ তখন অন্ধকারে আচ্ছন্ন ছিল। মানবতা ছিল বিবর্জিত এবং সমাজের শান্তি বিলীন হয়েছিল শোষণের কালো থাবায়। ছিল না দাস-দাসীর অধিকার। মানুষের তুমুল ভাবে ছড়িয়ে ছিল কালো-সাদার ভেদাভেদ। এহেন পরিস্থিতিতে শান্তির বাণী ও আলোর মশাল নিয়ে স্রষ্টা প্রদ্ত্ত দূত প্রেরণ হলো এই জমিনে।

▶️ ডাউনলোডঃ ইলমুস সরফ বাংলা pdf
▶️ ডাউনলোডঃ পূর্ণাঙ্গ নামাজ শিক্ষা বই pdf
▶️ ডাউনলোডঃ তালিমুল ইসলাম বাংলা pdf

তাঁর পরশে ভেঙে গেলো অন্যায় ,অবিচার, জুলুমের দ্বার। পৃথিবী ফিরে পেলো শান্তির সুবাতাস। সেই মানুষটিকে নিয়ে কি আপনার জানতে ইচ্ছে হয় না!? অবশ্যই হয়! তবে চলুন আর দেরি না করে জগতশ্রেষ্ঠ মানুষের জীবনী গ্রন্থ সম্পর্কে জানি।

মহানবীর জীবনী pdf বই পরিচিতি

বইয়ের নামঃ মুহাম্মাদ – মহানবীর (স:) জীবনী
লেখকঃ ক্যারেন আর্মস্ট্রং
অনুবাদকঃ শওকত হোসেন
বই ক্যাটাগরিঃ জীবনী / উপন্যাস / ইসলামিক
ডাউনলোডঃ ৯,৬৯৩ (kb) কিলোবাইট (9.6 MB)

’মুহাম্মাদ – মহানবীর (স:) জীবনী’ বইটি ছোট হতে পারে। তবে এই বইটির আলোচনা আপনার মন জয় করে নিতে সক্ষম হবে ইনশাআল্লাহ।

বিশ্ব নবীর জীবনী pdf – নবীজীর জীবনী pdf Download

প্রিয়নবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর জীবনী সংক্রান্ত বইগুলো প্রায় সবার কাছেই প্রিয়। মুসলিম ছাড়াও অন্যান্য ধর্মালম্বীদের কাছেও বিশ্ব নবীর জীবনী বই অত্যন্ত পছন্দের। কেননা, প্রিয় নবীর মতো এত সৎ ও চরিত্রবান মানুষ এই পৃথিবীতে দ্বিতীয়ত আর নেই। ধর্ম-বর্ণ নির্বিশেষে মহানবীর জীবনী pdf বই আপনারও পছন্দ হবে ইনশাআল্লাহ।

মুহাম্মাদ – মহানবীর (স:) জীবনী pdf  বইটি গুগলের ড্রাইভ লোকেশনে স্টোর করা হয়েছে। নিচে দেওয়া লিংক থেকে বইটি ডাউনলোড করে নিন।

↪️ ডাউনলোড করুনঃ  মহানবীর জীবনী pdf – মহানবীর জীবনী pdf বই

আরো pdf বই ডাউনলোড করুন

▶️ ডাউনলোডঃ প্যারাডক্সিক্যাল সাজিদ (১ম খণ্ড) pdf
▶️ ডাউনলোডঃ ম্যাসেজ বই pdf
▶️ ডাউনলোডঃ কওমি মাদ্রাসার সকল বই pdf

প্রিয় পাঠক! আমি বিশ্বাস করি মহানবীর জীবনী pdf বইটি পেয়ে আপনি উপকৃত হবেন। আপনার প্রয়োজনীয় pdf বইয়ের নাম কী? কমেন্টে লিখে ফেলুন!

Leave a Comment

error: Content is protected !!