কালেমার মর্মকথা বই pdf Download

কালেমার মর্মকথা বই pdf : বর্তমান পৃথিবীতে পঞ্চামংশ মানুষ মুসলমান হলেও প্রকৃত মুসলমান ও ঈমানদারের সংখ্যা উপরোল্লেখিত অংকের চেয়ে বহুগুণ নীচে তা অস্বীকার করার উপায় নেই।

অনেক লোক আছে নামধাম দিয়ে ইসলাম ও ঈমানের দাবি করলেও প্রকৃত অর্থে তারা শিরকের বেড়াজাল থেকে নিজেদের মুক্ত রাখতে পারেনি। অনেক মানুষ আল্লাহকে বিশ্বাস করেও এখনো মুশরিক থেকে গেছে।

কালেমার মর্মকথা বইটিতে লেখক বিভিন্ন ভাবে “তাওহীদের” কথা বর্ণনা করেছেন।  একজন মুসলমান কিভাবে সত্যিকার অর্থেই ”কালেমার মর্মকথা” বুঝতে পারে, তা উক্ত বইটিতে কুরআন-হাদিসের আলোকে আলোচনা করেছেন।

আরো PDF বই ডাউনলোড করুনঃ ডাউনলোড সাইজঃ
কবীরা গুনাহ pdf 275 KB
হাদিস সংকলনের ইতিহাস pdf  15 MB
কাসাসুন নাবিয়্যিন pdf 10 MB
সীরাতে আয়েশা pdf 12.08 MB
সীরাতে খাতামুল আম্বিয়া pdf 3.77 MB

►► ডাউনলোডঃ কালেমার মর্মকথা বই pdf 

প্রিয় পাঠক, অনেক মানুষ তাদের জীবনে কোন এক সময় “লা ইলাহা ইল্লাহ” -এ কালেমার মৌখক স্বীকৃতি করেই নিজেকে খাঁটি মুসলমান দাবি করে, যদিও তার কাজ-কর্ম ঈমান আক্বীদার সম্পূর্ণ পরিপন্থী হয়।

এমন ব্যক্তিরা আল্লাহর উপর ঈমান এনেছে ঠিকই, কিন্তু ঈমানের দাবি কি এবং কি কাজ করলে ঈমানের গণ্ডি থেকে বেরিয়ে যাবে, তা তাদের ধারণার বাহিরে। এজন্যই প্রকৃত ঈমানের স্বাদ তারা আস্বাদন করতে পারে না।

লেখক মুহাম্মাদ মতিউল ইনলাম বিন আলী আহমাদ এর লেখা কালেমার মর্মকথা বই pdf টি ডাউনলোড করে পড়ুন। আশাকরি ”কালেমার মর্মকথা” বুঝতে পারবেন ইনশাআল্লাহ।

Leave a Comment

error: Content is protected !!