কাসাসুন নাবিয়্যিন pdf ডাউনলোড

কাসাসুন নাবিয়্যিন pdf ডাউনলোড
Written by IQRA Bari

কওমি মাদ্রাসার পাঠ্যসূচীর অন্তর্ভূক্ত কিতাব কাসাসুন নাবিয়্যিন, যা বিশ্ববরেণ্য লেখক হযরত মাওলানা সাইয়েদ আবুল হাসান আলী নদভী রহমাতুল্লাহ আলাইহি -এর লেখা একটি চমৎকার গ্রন্থ। যারা কওমি মাদ্রাসায় পড়াশোনা করেন, তারা চাইলে কাসাসুন নাবিয়্যিন pdf ডাউনলোড করে নিতে পারেন।

কাসাসুন নাবিয়্যিন বইটি বিভিন্ন ভাষায় অনুবাদ হয়েছে। তারমধ্যে বাংলা ভাষাতেই একাধিক অনুবাদ রয়েছে। আজ আমি হযরত মাওলানা আশরাফ হালীমী হাফিজাহুল্লাহর অনুবাদে আল কাওছার প্রকাশনী থেকে প্রকাশিত বইটি আপনাদের সামনে তুলে ধরবো।

কাসাসুন নাবিয়্যিন বইটি ৩ টি খণ্ডে ভাগ করা হয়েছে। আমরা আলাদা আলাদা ভাবে প্রত্যেকটি খণ্ডের pdf  লিংক আপনাদের দিয়ে দেবো। উক্ত pdf গুলোর ডাউনলোড সাইজ ১০ মেগাবাইটের আশেপাশে হবে। নিচে ডাউনলোড লিংক দেওয়া হলো।-

আরো PDF বই ডাউনলোড করুনঃ ডাউনলোড সাইজঃ
উসুলুল ইফতা pdf  21.16 MB
হাদিস সংকলনের ইতিহাস pdf  15 MB
নফসের বিরুদ্ধে লড়াই বই pdf  29 MB
বাইতুল্লাহর মুসাফির pdf  73.5 MB
ডাবল স্ট্যান্ডার্ড pdf 71.83 MB

► ডাউনলোডঃ কাসাসুন নাবিয়্যিন ১ম. খণ্ড pdf

► ডাউনলোডঃ কাসাসুন নাবিয়্যিন ২য়. খণ্ড pdf

► ডাউনলোডঃ কাসাসুন নাবিয়্যিন ৩য়. খণ্ড pdf

প্রিয় পাঠক, আশাকরি আপনারা মাওলানা সাইয়েদ আবুল হাসান আলী নদভী রহমাতুল্লাহ আলাইহি -এর লেখা কাসাসুন নাবিয়্যিন pdf ডাউনলোড করতে পেরে স্বাচ্ছন্দ্যবোধ করবেন। কওমি শিক্ষার্থীদের পাশাপাশি বইটি যে কোন শ্রেণি পেশার মানুষ অধ্যয়ন করতে পারবে।

একজন পাঠক উক্ত বইটি থেকে বিভিন্ন নবী -রাসূলগণের ঘটনা ও ইতিহাস সম্পর্কে জানতে পারবে। তাছাড়া, ইসলামি জ্ঞানের বিভিন্ন বিষয় বইটি বিদ্যমান থাকায় পাঠকেরা বইটি পড়ে উপকৃত হবে বলে মনে করি।

Leave a Comment

error: Content is protected !!