শরহে জামী / শরহে বেকায়া জামাতের কিতাব ডাউনলোড pdf

শরহে বেকায়া জামাতের কিতাব pdf Download
Written by IQRA Bari

প্রিয় শিক্ষার্থী বন্ধুরা, আশা করি পরাক্রমশালী আল্লাহর অশেষ কৃপায় সকলেই ভালো আছেন। ইতোমধ্যে সকলেই অবগত আছেন যে, জামাতে শরতে জামী ও শরহে বেকায়া একই ক্লাস। তবে নতুন শিক্ষার্থীদের অনেকেই  শরতে জামী ও শরহে বেকায়া জামাতকে আলাদা আলাদা মনে করে। এজন্য অনেকেই বলে শরহে বেকায়া জামাতের কিতাব চাই, আবার অনেকেই বলে জামাতে শরহে জামীর কিতাব চাই।

আসলে শরতে জামী ও শরহে বেকায়া নামকরণ করা হয়েছে কিতাবের নামের ভিত্তিতে। অর্থাৎ, কাঙ্খিত এই ক্লাসে ’শরতে জামী’ নামে একটি কিতাব আছে, আবার ‘শরহে বেকায়া’ নামেও একটি কিতাব আছে। যাইহোক, কওমি মাদ্রাসার সিলেবাস অনুযায়ী আজ আমরা এই ক্লাসের সকল কিতাবের Pdf শেয়ার করছি।

শরহে বেকায়া জামাতের কিতাব ডাউনলোড pdf

সহজ শরহে জামী
আনওয়ারুদ দিরায়া শরহে বেকায়া
আলফিয়্যাতুল হাদীস
আত্ তাক্ববীর শরহে তাহযীব

কানযুদ দাকায়িক (প্রথম খণ্ড)
কানযুদ দাকায়িক (২য়. খণ্ড)
প্রশ্নোত্তরে সহজ তালখীসুল মিফতাহ
মাকামাতে হারীরী

কওমি মাদ্রাসার সিলেবাস অনুযায়ী সকল ক্লাসের কিতাব ডাউনলোড করুনঃ Qawmi Madrasa Kitab

প্রিয় শিক্ষার্থী, আমরা আশা করি জামাতে শরহে জামী বা শরহে বেকায়া জামাতের কিতাব pdf সমূহ আপনার শিক্ষা যাত্রাকে সমৃদ্ধ করবে ইনশাআল্লাহ।

উক্ত pdf কিতাবগুলো মূলত কওমি মাদ্রাসার সিলেবাসের মূল কিতাবের e-Book কপি। তাই এই pdf গুলো অধ্যয়নে আপনার জ্ঞানার্জনে এডভান্টেজ তৈরি করবে বলে মনে করি।

জামাতে শরহে জামীর কিতাব pdf নিয়ে আপনাদের যদি কারো কোন প্রশ্ন থাকে তবে অবশ্যই কমেন্টে জানাবেন। আমাদের সাধ্য অনুযায়ী শিক্ষার্থীদের সহযোগিতার প্রতিশ্রুতি দিই।

Leave a Comment

error: Content is protected !!