ইসলামিক ফাউন্ডেশন এর বই pdf download

ইসলামিক ফাউন্ডেশন এর বই pdf download
Written by IQRA Bari

প্রিয় পাঠক, আশা করছি স্রষ্টার অশেষ কৃপায় আপনি ভালো আছেন। আমরা প্রায় সকলেই ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত বইগুলো পড়তে স্বাচ্ছন্দ্যবোধ করি। তবে হার্ড কভারের বইগুলো ক্রয় করে পড়তে হয়। তাই পাঠক মহলে অনেকেই চান ইসলামিক ফাউন্ডেশন এর বই pdf download করে পড়তে। এটা সত্যিই সবার জন্য সহজতর একটি বিষয়।

বাংলাদেশে অগনিত প্রকাশনী, ফাউন্ডেশন, সংস্থা বা একাডেমি আছে। তবে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত বইগুলো পাঠকদের কাছে সবচেয়ে গ্রহণযোগ্যতা লাভ করেছে। এর প্রধান কারণ হলো, ইসলামিক ফাউন্ডেশন মূলত রাস্ট্রীয় ভাবে পরিচালিত হয় এবং এখানে সুদক্ষ আলেম-উলামাগণ বইগুলো সম্পাদনা, প্রকাশনা ও পরিবেশনের দায়িত্বে থাকেন। তাই প্রত্যেকটা বইয়ের সুস্পষ্ট অক্ষর বিন্যাস আর নির্ভুল ছাপা সাধারণ পাঠককে মুগ্ধ করে তুলে।

আমাদের সংগ্রহে আছে এমন বেশকিছু বইয়ের সমন্বয়ে একটি তালিকা তৈরি করেছি। যা ইসলামিক ফাউন্ডেশনের বই হিসেবেই পাঠকদের কাছে পরিচিত। নিচে দেওয়া লিস্টটি থেকে ইসলামিক ফাউন্ডেশন এর বই ফ্রি ডাউনলোড করুন।

ইসলামিক ফাউন্ডেশন এর বই pdf download

() কুরআনের তাফসীর বাংলা pdf Download

(২) সহজ কুরআন শিক্ষা বই pdf

(৩) তাফসীর ইবনে কাসীর pdf Download

(৪) তাফসীরে মারেফুল কুরআন pdf download

(৫) কুরআনের তাফসীর বাংলা pdf Download

(৬) বুখারী শরীফ PDF ডাউনলোড করুন ( ম-০ম খন্ড )

(৭) পূর্ণাঙ্গ নামাজ শিক্ষা বই pdf download

[এই লিস্টটি প্রতিনিয়তই আপডেট হচ্ছে। নিয়মিত চোখ রাখুন ]

গুরুত্বপূর্ণ কিছু কথাঃ

বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন এর প্রকাশিত অনেক বই রয়েছে। যা আপনি বিভিন্ন প্রকাশনীতে পেয়ে যাবেন। তবে ইসলামিক ফাউন্ডেশন বই বিক্রয় কেন্দ্র রয়েছে। আপনি চাইলে সরাসরি তাদের কাছ থেকেই ক্রয় করতে পারেন।

প্রিয় পাঠক, আমি আশা করছি ইসলামিক ফাউন্ডেশন এর বই pdf download করতে পেরে আপনি উপকৃত হবেন। সেইসাথে এই বইগুলো থেকে দ্বীনি ইলম শিক্ষা করে ইসলামের আলোয় আলোকিত জীবন গঠনে উৎসাহী হবেন ইনশাআল্লাহ।

ইসলামিক ফাউন্ডেশনের বই সমূহের মধ্যে আপনার প্রয়োজনীয় বই কোনটি? আপনার সেই কাঙ্খিত বইটির নাম কমেন্টে জানিয়ে দিন। -সবাইকে ধন্যবাদ

Leave a Comment

error: Content is protected !!