আধুনিক এ্যালোপ্যাথিক চিকিৎসা বই pdf free download

আধুনিক এ্যালোপ্যাথিক চিকিৎসা বই pdf free download
Written by IQRA Bari

আধুনিক এ্যালোপ্যাথিক চিকিৎসা বই pdf | আধুনিক যুগে রোগাক্রান্ত ব্যক্তির প্রাথমিক ও প্রধান চিকিৎসা পদ্ধতিই হলো এ্যালোপ্যাথিক চিকিৎসা। চিকিৎসা বিজ্ঞানে প্রযুক্তির ছোঁয়া লাগার পর এ্যালোপ্যাথিক চিকিৎসার সূচনা হয়।

ধারণা করা হয় সবচেয়ে পুরাতন চিকিৎসা পদ্ধতি হলো হোমিওপ্যাথিক চিকিৎসা। এই চিকিৎসা পদ্ধতি এখনো বিদ্যমান। এ্যালোপ্যাথিক চিকিৎসা এবং হোমিওপ্যাথিক চিকিৎসা পদ্ধতির মাঝে রয়েছে অনেক ব্যবধান।

যেমন – এ্যালোপ্যাথিক চিকিৎসার মাধ্যমে রোগাক্রান্ত ব্যক্তি অল্প সময়েই রোগমুক্ত হতে পারে। আর হোমিওপ্যাথিক চিকিৎসার কার্যকারীতা একটু দেরিতে প্রতিফলিত হয়। তবে উভয় চিকিৎসা পদ্ধতিই অত্যন্ত কার্যকরী এবং প্রশংসনীয়।

▶️ ডাউনলোডঃ অব্যর্থ হোমিওপ্যাথিক চিকিৎসা বই PDF
▶️ ডাউনলোডঃ World Map Pdf | বিশ্ব মানচিত্র pdf
▶️ ডাউনলোডঃ পূর্ণাঙ্গ নামাজ শিক্ষা বই pdf

আমাদের মাঝে অনেকেই আছে, যারা এ্যালোপ্যাথিক চিকিৎসা সম্পর্কে জ্ঞানার্জন করতে চায় বা তাদের ডাক্তারির জ্ঞানকে আরো সমৃদ্ধ করতে চায়, তাদের জন্য নিয়ে এলাম আধুনিক এ্যালোপ্যাথিক চিকিৎসা বই pdf. এই বইটি থেকে আপনি আধুনিক এ্যালোপ্যাথিক চিকিৎসা সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

এ্যালোপ্যাথিক চিকিৎসা বই pdf পরিচিতি

বইয়ের নামঃ আধুনিক এ্যালোপ্যাথিক চিকিৎসা
লেখকঃ ডা. ডি. ইউ. আহমেদ
প্রকাশকঃ এম. এ. সামাদ
পৃষ্ঠা সংখ্যাঃ ২৩৮
বই ক্যাটাগরিঃ চিকিৎসা / ডাক্তারি
ডাউনলোডঃ 164,486 (kb) কিলোবাইট (164.4 MB)

আধুনিক এ্যালোপ্যাথিক চিকিৎসা বইটিতে চিত্র সহকারে বিভিন্ন চিকিৎসা পদ্ধতি ও ঔষুধ সম্পর্কে আলোচনা করা হয়েছে। যা বইটি বুঝতে আপনার জন্য অনেক এডভান্টেজ এনে দেবে বলে মনে করি।

তাছাড়া একজন চিকিৎসক হিসেবে আপনাকে কি কি করতে হবে তার প্রায় সবকিছুরই নির্দেশিকা বইটিতে বিদ্যমান। তাই এই ’আধুনিক এ্যালোপ্যাথিক চিকিৎসা pdf বইটি হতে পারে আপনার ডাক্তারি জীবন সমৃদ্ধকরণের প্রথম ধাপ।

আধুনিক এ্যালোপ্যাথিক চিকিৎসা বই pdf free download

এ্যালোপ্যাথিক চিকিৎসা পদ্ধতিকে ফলো করে আপনি যদি ডাক্তারি শিখতে চান তবে বইটি আপনার জন্য অনেক কাজে দেবে। বইটি গুগল ড্রাইভে সংরক্ষণ করা হয়েছে। আপনি চাইলে নিচে দেওয়া লিংকটি থেকে বইটি ডাউনলোড করে নিতে পারেন।

↪️ ডাউনলোড করুনঃ আধুনিক এ্যালোপ্যাথিক চিকিৎসা বই pdf

আপনার প্রয়োজন হবে এমন আরো pdf বই

▶️ ডাউনলোডঃ কওমি মাদ্রাসার সকল বই pdf
▶️ ডাউনলোডঃ ঢাকা সিটি ম্যাপ পিডিএফ
▶️ ডাউনলোডঃ হিন্দি ভাষা শিক্ষা বই pdf

1 Comment

Leave a Comment

error: Content is protected !!