নফসের বিরুদ্ধে লড়াই বই pdf ডাউনলোড

নফসের বিরুদ্ধে লড়াই বই pdf ডাউনলোড
Written by IQRA Bari

নফসের বিরুদ্ধে লড়াই বই pdf : শয়তান মানুষকে পথভ্রষ্ট করে এবং গোমরাহীর পথে ধাবিত করে এই কথা সকলেই জানি। আচ্ছা বলুন তো, তাহলে শয়তানকে কে পথভ্রষ্ট করেছে? শয়তান তো প্রথমে শয়তান ছিল না, তাহলে কিভাবে সে পথহারা হলো?

আপনি জেনে নিশ্চই অবাব হবেন, শয়তানকে পথভ্রষ্ট করেছে তার নফস! হ্যাঁ, এটাই সত্যি। নফস তাকে অহংকারী বানিয়েছে। নফস তাকে উদ্যত করেছে। নফস তাকে দিকভ্রান্ত করেছে। নফসের কারণেই সে চির পথভ্রষ্ট এবং অভিশপ্ত।

শয়তান মানুষের সবচেয়ে বড় প্রকাশ্য শত্রু, তাই আমরা শয়তান থেকে পানাহ চাই। কিন্তু ইমাম ইবনে তাইমিয়্যাহ রাহিমাহুল্লাহ বলেন, “বাহিরের শত্র আমার কী ক্ষতি করবে? যখন আমার সবচে’ বড় শত্রু, আমার নফস!”

► ডাউনলোডঃ ডাবল স্ট্যান্ডার্ড pdf
► ডাউনলোডঃ বাইতুল্লাহর মুসাফির pdf
► ডাউনলোডঃ প্যারাডক্সিক্যাল সাজিদ ২ PDF 

নফসের বিরুদ্ধে লড়াই বই pdf পরিচিতি

গ্রন্থের নামঃ নফসের বিরুদ্ধে লড়াই
লেখকঃ মাহমুদ বিন নূর
বইয়ের ভাষাঃ বাংলা
বই ক্যাটাগরিঃ ইসলামিক
ফরম্যাটঃ ই-বুক / পিডিএফ বুক
ডাউনলোডঃ ২৯ মেগাবাইট (29MB) (গুগল ড্রাইভ)

লেখক মাহমুদ বিন নূর ভাইয়ের লেখা ‘নফসের বিরুদ্ধে লড়াই বইটি’ খুবই অসাধারণ সৃজনশীলতার প্রতীক। এই বইটি থেকে আপনি নফস সম্পর্কে বিভিন্ন বিষয়াদি জানতে পারবেন।

নফস আমাদের কিভাবে ধোঁকা দেয় এবং কিভাবে দিকভ্রান্ত করে তার উপর বিভিন্ন আলোচনা এই বইটিতে তিনি চমৎকার ভাষায় তুলে ধরেছেন।

নফসের বিরুদ্ধে লড়াই বইয়ের পিডিএফ কপিটি গুগল ড্রাইভে সংরক্ষণ করেছি, নিচে দেওয়া লিংক থেকে ডাউনলোড করে নিন। আর হ্যাঁ, সম্ভব হলে অবশ্যই বইটির হার্ডকপি কিনতে ভুলবেন না।

ডাউনলোডঃ নফসের বিরুদ্ধে লড়াই বই pdf 

আরো pdf বই ডাউনলোড করুন

► ডাউনলোডঃ বাংলা পিডিএফ বই সমগ্র
► ডাউনলোডঃ বেলা ফুরাবার আগে pdf
► ডাউনলোডঃ কিতাবুল ফিতান pdf

প্রিয় পাঠক, নফসের বিরুদ্ধে লড়াই বইয়ের দাম রকমারিতে বিশেষ ছাড়ে ১৬৫/- টাকা। যা আপনার হাতের নাগালেই রয়েছে। যাইহোক, আশাকরি নফসের বিরুদ্ধে লড়াই বই পিডিএফ ডাউনলোড করতে পেরে আপনারা উপকৃত হবেন ইনশাআল্লাহ।

Leave a Comment

error: Content is protected !!